পিঠের চোটে এশিয়া কাপ শেষ পান্ডিয়ার

0
265

শিয়া কাপে গতকাল নিজেদের দ্বিতীয় ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে ম্যাচ চলাকালীন বোলিং করার সময় চোটে পড়েন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। সে সময় স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় তাকে। আ এই মাঠ ছাড়াই শেষ হলো তার এশিয়া কাপ। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে পান্ডিয়ার এশিয়া কাপ শেষ হওয়ার কথা নিশ্চিত করেছে।

পান্ডিয়ার জায়গায় এশিয়া কাপের বাকি ম্যাচগুলোতে ভারতীয় দলে ডাক পেয়েছেন দীপক চাহার। আজ বৃহস্পতিবার চাহারের দুবাই যাওয়ার কথা জানিয়েছে বিসিসিআইয়ের নির্ভরযোগ্য এক সূত্র।

গতকাল হঠাৎ মাঠের মধ্যেই পড়ে গিয়েছিলেন পান্ডিয়া। পরে স্ট্রেচারে করে মাঠের বাইরে নেয়া হয়। তবে পরীক্ষা-নিরীক্ষার পর জানা গেছে বড় কোনো দুর্ঘটনা ঘটেনি তার।

পাকিস্তান ইনিংসের ১৮তম ব্যক্তিগত পঞ্চম ওভারের পঞ্চম বলটি করেই মাটিতে পড়ে যান পান্ডিয়া। অবস্থা খুব একটা ভালো ছিল না বলে তাকে মাঠের বাইরে নিয়ে আসা হয়। স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়ার সময় তেমন নড়াচড়া না করায় পান্ডিয়াকে নিয়ে ভয়ে ছিলেন ফিজিওরা। শঙ্কা জেগেছিল, হার্ট অ্যাটাক বা খিঁচুনির মতো কোনো সমস্যা হয়েছে কি না। তবে রিপোর্টে তেমন কিছু পাওয়া যায়নি। পিঠের দিকে নিচের অংশে টান পড়েছে পান্ডিয়ার।

চোটের কারণে এশিয়া কাপ শেষ হয়ে গেছে ভারতের আরো দুই ক্রিকেটার- অক্ষর প্যাটেল ও শার্দুল ঠাকুরের। অক্ষরের বদলে দলে ডাক পেয়েছেন রবীন্দ্র জাদেজা। আর শার্দুলের জায়গায় এসেছেন সিদ্ধার্থ কৌল।

জাদেজা সবশেষ ওয়ানডে খেলেছেন এক বছর আগে। কৌল দুই দিন আগে ভারত দলের নেট বোলার হিসেবে আরব আমিরাতেই ছিলেন। পাঞ্জাবের হয়ে বিজয় হাজারে ট্রফি খেলতে তিনি ভারতে ফিরে এসেছিলেন। তবে আবার তাকে আমিরাত যেতে হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here