পূর্ণদৈর্ঘ্য গানের চলচ্চিত্রে আসিফ

0
296

গণমাধ্যম ডেস্কঃ নিজের গানের ভিডিওতে মডেল হিসেবে দেখা গেছে, কিন্তু এবার কণ্ঠশিল্পী আসিফ আকবরকে দেখা যাবে অভিনেতা হিসেবে। এমনটাই জানিয়েছে বাংলাঢোল।

‘গহীনের গান’ নামে পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্মটিতে অভিনয় করছেন আসিফ। ছবিটি তৈরি হচ্ছে বাংলাঢোলের ব্যানারে। আসিফের গাওয়া নয়টি গানের ওপর ছবিটি তৈরি করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন।

আশুলিয়ার মমতাপল্লীতে ‘গহীনের গান’-এর প্রথম ধাপের শুটিং হয়েছে আগস্টের প্রথম সপ্তাহেই। নতুন ধারার একটি কাজ হতে চলেছে জানিয়ে নির্মাতা সাদাত হোসাইন বলেন, আসিফ আকবর নিজেই চমক। ছবিটিতে তার বিপরীতে প্রথম লটে তানজিকা আমিন কাজ করছেন। ঈদুল আযহার পর ছবিটির সঙ্গে যুক্ত হবেন প্রথম সারির একজন চিত্রনায়িকা। ওই সময় প্রকাশ করা হবে পূর্ণাঙ্গ শিল্পী তালিকা। আমাদের বিশ্বাস, বাংলাদেশের পরিপ্রেক্ষিতে এটি নতুন ধারার একটি কাজ হতে যাচ্ছে।

‘গহীনের গান’ প্রসঙ্গে গায়ক-অভিনেতা আসিফ আকবর বলেন, বাংলাদেশে প্রথমবারের মতো একটি পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম হতে যাচ্ছে। আমি সেটিতে অভিনয় করছি। এ কারণে আমি খুব লাকি। আমরা পুরো ইউনিট খুব পরিশ্রম করছি। আমরা চাচ্ছি দর্শককে নতুন কিছু উপহার দিতে। অন্য একটা আসিফকে আপনারা খুঁজে পাবেন।

ছবিটির জন্য তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা নয়টি নতুন গান কণ্ঠে তুলেছেন আসিফ। এগুলোর সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। গানের বক্তব্য মাথায় রেখে ‘গহীনের গান’-এর চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

বাংলাঢোলের প্রযোজনায় এর আগে কুমার বিশ্বজিতের গান নিয়ে স্বল্পদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘সারাংশে তুমি’ সাড়া জাগিয়েছিলো। প্রতিষ্ঠানটির উর্ধতন কর্মকর্তাদের মতে, বাংলাঢোল সবসময় নতুত্বে বিশ্বাস করে। এরই ধারাবাহিকতায় পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্মটি তৈরি হচ্ছে। ‘গহীনের গান’ দেশীয় দর্শক-শ্রোতাদেরকে ভিন্নমাত্রিক স্বাদ দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here