‘বজরঙ্গি ভাইজান ২’: ঘোষণা দিলেন সালমান, জানেন না কবীর

0
30

ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ব্যবসা সফল ছবি হিসেবে তিন নম্বরে স্থান ‘বজরঙ্গি ভাইজান’-এর। সালমানের ক্যারিয়ারের অন্যতম মাইলস্টোন এই ছবি। সম্প্রতি এই ছবির সিক্যুয়াল নির্মাণের ঘোষণা দিয়েছেন এই সুপারস্টারের।

‘বজরঙ্গি ভাইজান’ নির্মাণ করেছেন কবীর খান। এই ছবির সিক্যুয়াল নির্মাণের ঘোষণায় সালমানের যে উত্তেজনা ভক্ত অনুরাগীরা খেয়াল করেছেন, তার ছিঁটেফোটাও দেখা গেলো না কবীর খানের মধ্যে।

মুক্তি প্রতীক্ষিত দক্ষিণ ভারতের বিগ বাজেটের ছবি ‘আরআরআর’-এর এক প্রমোশনাল ইভেন্টে সালমান উপস্থিত হয়ে ঘোষণা করেছেন রাজামৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ ব‘জরঙ্গি ভাইজান ২’ এর চিত্রনাট্য লিখছেন। এমনকি ছবির নামও ঠিক হয়ে গিয়েছে, ‘পবন পুত্র ভাইজান’।

এই বিষয় নিয়ে কবীর খানকে প্রশ্ন করা হলে তিনি স্পষ্ট জানান, ‘খুব বেশি উত্তেজিত হয়েই নাকি এমনটা বলেছেন সালমান খান।’

মিড-ডে’কে দেওয়া সাক্ষাৎকারে কবীর খান বলেন, ‘অবশ্যই বজরঙ্গি ভাইজানের সিক্যুয়েল লেখা হচ্ছে। সালমান (খান) উত্তেজনার বশে বলে ফেলেছেন। আমি চিত্রনাট্য পড়িনি কিন্তু বিজয় স্যার কিছু এক্সাইটিং লিখবেন অবশ্যই। সিক্যুয়েল তৈরির ভাবনা আমাকে কোনওদিনও উত্তেজিত করে না। আমার কোনও ছবি সফল হয়েছে বলেই আমি তার সিক্যুয়েল তৈরি করব এই ধারণায় বিশ্বাসী নই আমি। যদি আমি দারুণ একটা গল্প খুঁজে পাই তখনই বানাবো’।

এরপর বিষয়টা হালকা করে কবীর খান বলেন, ‘সালমান কোনওদিনই বাধা ধরা নিয়ম মানেন না, আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা করেন না। উনি মন থেকে কথা বলেন’।

স্পষ্টভাবে কিছু না বললেও কবীরের কথায় ইঙ্গিত মিলল ‘বজরঙ্গি ভাইজান’ এর সিক্যুয়েল তৈরি হলেও তিনি সেই ছবির পরিচালকের আসনে থাকছেন কিনা তা নিশ্চিত নয়। বা সালমানের ইচ্ছাই বা কী তাও জানা নেই।

এদিকে বলিপাড়ায় গুঞ্জন, ‘টিউবলাইট’ ছবি ব্যর্থ হওয়ার পর থেকেই সালমান-কবীরের মধ্যে নাকি দূরত্ব তৈরি হয়েছে। দুজনের ঠাণ্ডা লড়াই নিয়ে চর্চারও শেষ নেই।

সূত্র : চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here