বিএনপির মরা গাঙ্গে আর জোয়ার আসবে না

0
205

ওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, বিএনপি ১০ বছরে ১০ মিনিটেরও আন্দোলন করতে পারে নাই। বিএনপির আন্দোলনের মরা গাঙ্গে আর জোয়ার আসবে না। বিএনপি ২০১৪ সালের মত বোমাবাজি সন্ত্রাস করলে জনগণ তা প্রতিহত করবে বলে হুশিয়ারি উচ্চারণ করেন।

আগামী নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীদের উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে প্রার্থী হবেন অসুবিধা নেই, কিন্তু অসুস্থ্য প্রতিযোগিতা করবেন না। আমাদের আসল প্রতিপক্ষ বিএনপি, জামাত। বিএনপি জামাতকে আক্রমন না করে চা দোকানে বসে নিজেরা দলীয় বিবাদ করবেন এটা চলবে না।

তিনি আজ শনিবার কুমিল্লার ইলিয়টগঞ্জে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের আয়োজনে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল আউয়াল সরকারের সভাপতিত্বে পথসভায় আরও বক্তব্য করেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু এমপি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, নাওফেল চৌধুরী, আলী আশরাফ এমপি, সুবিদ আলী এমপি, ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি, জাহাঙ্গীর আলম সরকার প্রমুখ।

এছাড়াও দুপুরে কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা মহানগর ও বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রামে কুমিল্লা দক্ষিণ জেলা আয়োজিত পথসভায় বক্তব্য দেবেন দলীয় সাধারণ সম্পাদক।

– নিউজ 24

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here