প্রিয়াঙ্কা কি বিয়ে করছেন!

0
274

মাকসুদা আলমঃ নিক জোনসের সঙ্গে এনগেজমেন্ট নাকি হলিউডি ছবি— ঠিক কোন কারণে সালমান খানের বড় বাজেটের প্রজেক্ট ‘ভারত’ ছাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া, তা এখনও স্পষ্ট নয়। বলি মহলে নানা জল্পনা চলছে। কিন্তু নিকের সঙ্গে আদৌ গাঁটছড়া বাঁধছেন কিনা, তা নিয়ে এতদিনে মুখ খুললেন প্রিয়াঙ্কা স্বয়ং।

নিকের সঙ্গে কি এনগেজমেন্ট হচ্ছে? এই প্রশ্নের উত্তরে সম্প্রতি দিল্লিতে প্রিয়াঙ্কা সাংবাদিকদের বলেন, ‘‘আমার জীবন, বিশেষত ব্যক্তিগত জীবন তো সকলের জন্য নয়। হ্যাঁ, এটা ঠিক যে ৯০ শতাংশ জনগণের জন্য। কিন্তু ১০ শতাংশ তো একান্তই আমার। সেখানে কী করছি, তার ব্যখ্যা তো কাউকে দেব না।’’

ক্রমাগত তার ব্যক্তি জীবন নিয়ে চর্চা যে খুব একটা ভালো চোখে দেখছেন না, তা স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিকের সঙ্গে তার ঘনিষ্ঠতা দেখে বলি মহলের একটা বড় অংশ যদিও মনে করছেন, হয়তো চলতি বছরেই এনগেজমেন্ট সেরে ফেলবেন তারা।

অন্যদিকে শোনা গেছে, ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’-এর পর এ বার নাকি পরের হলিউড প্রজেক্টে সই করেছেন প্রিয়াঙ্কা। যেখানে নাকি ক্রিস প্র্যাটের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। ‘জুরাসিক ওয়ার্ল্ড’, ‘দ্য গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি’-এর মতো ছবিতে ক্রিসের অভিনয় দেখেছেন দর্শক। এ বার তার বিপরীতেই দেখা যাবে প্রিয়াঙ্কাকে। যদিও নতুন এই প্রজেক্ট নিয়ে এখন পর্যন্ত প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কা।

নিক-প্রিয়াঙ্কা সম্পর্কের আড়ালে বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস নিয়ে গুঞ্জনের অন্ত নেই। কিন্তু দু’জনের কেউই নিজে থেকে সে কথা স্বীকার করেননি। অবশ্য কোনো পক্ষের ‘অ্যাতরাজ’ও প্রকাশ্যে আসেনি। সেই গুঞ্জনের মধ্যেই এবার ‘জোড়ি মেকার’ হিসাবে উঠে এলো ডয়েন জনসনের নাম। নিজে সে কথা স্বীকারও করেছেন হলিউডের অভিনেতা-প্রযোজক। ফলে ‘নিয়াঙ্কা’(সম্পর্কের গুঞ্জন ছড়ানোর পর থেকে এই নামেই ডাকা হচ্ছে দু’জনকে) জুটিতে কার্যত সিলমোহর পড়ল।

মার্কিন সংবাদ মাধ্যম ডয়েন দাবি করেছেন, তিনিই বলিউড অভিনেত্রী এবং মার্কিন গায়ককে কাছাকাছি এনেছেন। হালকা চালে তিনি জানিয়েছেন, দু’জনের প্রেমের তির তিনিই ছুড়েছিলেন।

কী ভাবে? সে প্রশ্নের উত্তরও দিয়েছেন ডয়েন ওরফে ‘দ্য রক’। দুই তারকার সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে ডয়েন পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, ‘‘ওরা কি সুখী?’ এরপরই তিনি বলেন, ‘‘হ্যাঁ, ওরা যদি সুখে থাকে, তাহলে আমিই কাজটা করেছি। কৃতিত্বটা আমিই নিচ্ছি।’’

দ্য রক-এর প্রযোজনায় ‘বেওয়াচ’-এ অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং ‘জুমনজি: ওয়েলকাম টু দ্য জাঙ্গল’-এ নিক জোনাস ছিলেন। ‘নিয়াঙ্কা’ জুটির সম্পর্কের ক্ষেত্রে এই দুই হলিউড ফিল্মের ভূমিকা ছিল কি না, থাকলে কতটা ছিল, সে বিষয়ে অবশ্য স্পষ্ট করে কিছু বলতে চাননি ডয়েন।

৩৫-এর প্রিয়াঙ্কার সঙ্গে বছর ২৫-এর নিক জোনাসের প্রেম নিয়ে টিনসেল টাউনে গুঞ্জন চরমে। সেলেব দুনিয়ায় দাবানলের মতো নানা কথা ছড়াচ্ছে প্রায় প্রতিদিনই। সম্প্রতি নিককে নিজের বাড়িতে এনে মা মধু চোপড়ার সঙ্গেও নাকি আলাপ করিয়েছেন প্রিয়াঙ্কা। শোনা যাচ্ছে গিগগিরই দু’জন এনগেজমেন্টও নাকি সেরে ফেলবেন। এই গোটা পর্বে এবার নতুন মাত্রা যোগ করলেন ‘দ্য রক’।

আত্মহত্যা করতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা?

চাঞ্চল্যকর এই দাবি করলেন প্রিয়াঙ্কার সাবেক ম্যানেজার প্রকাশ জাজু।
তিনি দাবি করেছেন, কেরিয়ারের শুরু দিকে প্রচুর স্ট্রাগল করতে হয়েছিল পিগি চপসকে। সে সময় মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে নাকি একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন নায়িকা।

এই সব দাবি প্রকাশ্যে টুইট করেছেন প্রকাশ। যদিও এর সত্যতা নিয়ে এখনো মুখ খোলেননি প্রিয়াঙ্কা।
তবে প্রকাশের এই দাবিতে উদ্বিগ্ন হয়ে পড়েছেন প্রিয়াঙ্কার অনুরাগীরা।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here