বেকারত্ব দূর করতে নিজেই কর্মক্ষম হতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম

0
31

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় বুধবার সকাল ১০ টায় প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)’র সহযোগিতায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানের শুভ উদ্বোধনে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এ্যাড.শ.ম রেজাউল করিম এমপি পিরোজপুর-১ এ কথা বলেন।

শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়েছে।

এ সময় তিনি আরো বলেন বেকার ও অস্বচ্ছল মানুষদের আর বসে থাকার সময় নেই চাকরির জন্য কারো কাছে সুপারিশের দরকার নেই। নিজের বেকারত্ব নিজেই দুর করতে হবে আত্মকর্ম সংস্থান গড়ে তুলতে হবে, নিজেই কর্মক্ষম হতে হবে। নিজের পায়ে নিজেই দাড়াবার ব্যবস্থা করতে হবে, মৎস্য ও প্রাণিসম্পদে বিশাল সম্ভাবনা আছে, এই সম্ভবনাকে কাজে লাগাতে হবে। আপনারা সবাই এই প্রক্রিয়ার সাথে সংযুক্ত হন।

অপর এক অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা জাদুঘরের ভিত্তি প্রস্থর উদ্ভোধন সহ প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করেন এছাড়া ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্পের আওতায় মৎস্য চাষীদের মাঝে প্রদর্শনী উপকরণ বিতরণ, ক্ষুদ্র নৃগোষ্ঠি শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ শিক্ষা বৃত্তি ও বাই সাইকেল বিতরণ এবং ক্ষুদ্র নৃগোষ্ঠি দরিদ্র জনগনের জন্য নির্মিত ঘড় হস্তান্তর করেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here