মহাদেবপুরে ৯২ বোতল ফেনসিডিলসহ মাদককারবারী আটক

0
26

নওগাঁর মহাদেবপুরে ঢাকাগামী আল নাফি পরিবহনের বাক্সে চাউলের বস্তা থেকে ৯২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-৫। এসময় মামুন রেজা (২৮) নামে এক মাদককারবারীকে আটক করা হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার নজীপুর আখড়া এলাকায় মেসার্স বিসমিল্লাহ অটোরাইস মিলের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মামুন রেজা জেলার ধামইরহাট উপজেলার রাঙ্গামাটি বাজার মোল্লাপাড়া এলাকার আব্দুল গফফার এর ছেলে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির বলেন, গোপন সংবাদে জানা যায় একটি পরিবহনে করে ঢাকার উদ্যেশে মাদক যাচ্ছে। এমন সংবাদে মহাদেবপুর উপজেলার নজীপুর আখড়া এলাকায় মেসার্স বিসমিল্লাহ অটোরাইস মিলের সামনের রাস্তায় অবস্থান নিয়ে চেক পোষ্ট পরিচালনা করে র‌্যাবের সদস্যরা। এসময় জেলার পত্নীতলার নজীপুর থেকে ঢাকাগামী আল নাফি পরিবহনে তল্লাসি করার সময় বাক্সে চাউলের বস্তার ভিতর থেকে ৯২ বোতল ফেনসিডিল উদ্ধার ও ২০ কেজি চাউল জব্দ করা হয়। এসময় বস্তার মালিক মামুন রেজাকে আটক করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় মামুন রেজা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে নওগাঁসহ বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে মহাদেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here