মাইক্রোবাস-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৭

0
24

জয়পুরহাটের পাঁচবিবিতে শ্রমিক বহনকারী মাইক্রোবাসের সাথে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে রবিউল ইসলাম (৪৮) নামে এক ধানকাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মাইক্রোবাসে থাকা আরও ৭ ধানাকাটা শ্রমিক আহত হয়েছেন।
  
মঙ্গলবার (২০ এপ্রিল) রাতে জয়পুরহাটের পাঁচবিবির উপজেলার জিয়ার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম নীলফামারীর ডোমার উপজেলার মির্জাগঞ্জ গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।

আহতরা সবাই নিলফামারীর ডোমার উপজেলার মির্জাগঞ্জ গ্রামের বাসিন্দা। ওই গ্রামের আমির উদ্দিনের ছেলে রফিকুল (৪৪), আবুল কাশেমের ছেলে  নুরু হক (৫০), মনির উদ্দিনের ছেলে দুলাল উদ্দিন (৩৫), নূর হোসেনের ছেলে সুরুজ্জামান (২৫), আব্দুল হকের ছেলে জিয়াউল হোসেন (৩৫), আব্দুল হান্নানের ছেলে খালেক (৪০) ও আয়েন উদ্দিনের ছেলে নয়ন (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও মাইক্রোবাসের যাত্রীরা জানান, ডোমার উপজেলার মির্জাগঞ্জ এলাকা থেকে একটি মাইক্রেবাসে ১৩ জন শ্রমিক নওগাঁর আত্রাই উপজেলায় ধান কাটার উদ্দেশে যাওয়ার সময় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জিয়ার মোড় এলাকায় দুর্ঘটনার শিকার হয়। এ সময় হিলিগামী বালু বোঝাই একটি ট্রাক্টর শ্রমিক বহনকারী মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই রবিউল ইসলাম মারা যান। এ সময় বাসে থাকা চালকসহ ৭ জন গুরুতর আহত হয়। আহতদেন দ্রুত উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে আহত ৭ জনের মধ্যে নুরু হক (৫০), সুরুজ্জামান (২৫) ও নয়ন (৩৫) এই তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জয়পুরহাট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাসুদ জানান, তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রংপুর কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

দুর্ঘটনার খবর নিশ্চিত করে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা মিলে আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। পলাতক ট্রাক চালককে আটকের চেষ্টা চলছে। সূত্র : একুশে টেলিভিশন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here