মাদারীপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

0
25

মাদারীপুরের শিবচর উপজলার কাদিরপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ইলিয়াছ ঢালী (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ভোরে তার মৃত্যু হয়।এর আগে বুধবার (১৪ এপ্রিল) দিনগত রাত ৯টার দিকে কাদিরপুরের ডিগ্রিরচর এলাকায় এ সংঘর্ষ ঘটে। ইলিয়াছ ডিগ্রিরচর গ্রামের ইউনুস ঢালীর ছেলে।

স্থানীয় ও শিবচর থানা সূত্রে জানা গেছে, বুধবার রাতে ডিগ্রিরচর এলাকায় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর বেপারির সমর্থক আব্বাস মুন্সীর সঙ্গে অপর চেয়ারম্যান প্রার্থী চাঁন মিয়া তালুকদারের সমর্থক মজিবুর রহমানের নির্বাচনে প্রভাব বিস্তার নিয়ে কথা কাটাকাটি হয়। এ খবর ছড়িয়ে পড়লে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় নারীসহ ছয়জন আহত হন। তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতে আহতদের দুই চেয়ারম্যান প্রার্থী হাসপাতালে দেখতে গেলে উভয়পক্ষের সঙ্গে ফের সংঘর্ষ হয়। তখন ভয়ে হাসপাতাল থেকে আহতদের কয়েকজন পালিয়ে যান। পরে আহত ইলিয়াছ উপজেলার শেখপুরের শুম্বুক এলাকায় শ্বশুরবাড়ি চলে আসেন। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে সেখানে তার মৃত্যু হয়।

এদিকে আহতদের মধ্যে রুবেল নামে একজন যুবককে আশঙ্কাজনক অবস্থায় বুধবার রাতেই ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ইলিয়াছ ঢালীর স্ত্রী ফাতেমা বলেন, আমার স্বামীকে ওরা মেরে ফেলেছে।

নিহতের মা পানু বিবি বলেন, আমার ছেলেকে ওরা ১০-১২ জন মিলে বুকে আঘাত করে মেরে ফেলছে। আমি তাদের বিচার চাই।

মাদারীপুরের শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। বাংলানিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here