মালিঙ্গার প্রথম ওভারেই সাজঘরে লিটন ও সাকিব (সরাসরি)

0
194

শিয়া কাপের প্রথম ম্যাচেই শুরু হচ্ছে বাংলাদেশ_শ্রীলঙ্কা লড়াই। কয়েকমাস শুরু হয়েছে এশিয়ার এই দুই দেশের অন্যতম দ্বৈরথ। কেননা নিদাহাস ট্রফি, হাথুরুসিংহ ইস্যু, ও মাঠের মধ্যে উত্তপ্ত ঘটনায় ভারত-পাকিস্তানের মতো বৈরিতা শুরু হয়েছে এই দুই দেশের মধ্যে। তাদের মধ্যে লড়াই দিয়েই শুরু হচ্ছে এশিয়া কাপের ১৪তম আসর। আর সেই ম্যাচে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

লিটনকে সঙ্গে নিয়ে মাঠে নেমেছিলেন তামিম। তাদের বিরুদ্ধে বোলিংয়ে আসলেন দুই বছর পর মাঠে নামা মালিঙ্গা। প্রথম ওভারের শেষ দুই বলে ফিরিয়েছেন লিটস দাস ও সাকিব আল হাসানকে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ ১.১ ওভারে ২ রানে ২টি উইকেট হারিয়েছে। তামিমের সঙ্গে ক্রিজে আছেন মুশফিক।

এশিয়া কাপের গত তিন আসরে দুইবার ফাইনাল খেলা বাংলাদেশের প্রাথমিক লক্ষ্য জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করা। শনিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হওয়ার আগে দুই দল ওয়ানডেতে মুখোমুখি হয়েছে ৪২ ম্যাচে, যেখানে দ্বীপ দেশটি জিতেছে ৩৬টিতে। অন্য দিকে এশিয়া কাপের মোট ১২বারের মুখোমুখি লড়াইয়ে বাংলাদেশ জিতেছে মাত্র একটিতে। ২০১২ এশিয়া কাপে পাওয়া সেই জয়ের সুখস্মৃতি নিয়েই আজ মাঠে নামবে মাশরাফিরা।

বাংলাদেশ একাদশ : তামিম আকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, মোসাদ্দেক, মিঠুন মিয়া, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন ও মোস্তফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ :উপুল থারাঙ্গা, ধনঞ্জয়া ডি সিলভা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, থিসারা পেরেরা, দাসুন শানাকা, লাসিথ মালিঙ্গা, সুরাঙ্গা লাকমল, আমিলা আপিনসাও এবং দিলরুয়ান পেরেরা।

সরাসরি দেখতে এখানে ক্লিক করুন….

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here