মা-মেয়েকে গলা কেটে হত্যা, পুত্র-পুত্রবধূ আটক

0
38

জামালপুরের মেলান্দহে মা-মেয়ের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় নিহতের ছেলে জহুরুল ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে গোবিন্দপুর দারোয়ানপাড়া থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- গোবিন্দপুর দারোয়ানপাড়ার মৃত আকমল চৌধুরীর স্ত্রী জয়ফল বেওয়া (৫০) ও তার মেয়ে স্বপ্না আক্তার (৩২)।

পুলিশ জানায়, মৃত জয়ফল ও তার মেয়ে স্বপ্না দীর্ঘদিন ধরে মেলান্দহ হাইস্কুলের সামনে গোবিন্দপুর এলাকায় থাকেন। সারাদিন জয়ফলের দুই ওমান প্রবাসী ছেলে মিলন ও মিস্টার ফোন দিয়ে তাদের মাকে না পেয়ে সন্ধ্যায় তাদের মামা মানিককে ওই বাড়িতে পাঠায়। মানিক ওই বাড়িতে পৌঁছে সামনের গেইটে তালাবদ্ধ এবং বাড়ির পেছনের গেইট দড়ি দিয়ে বাঁধা অবস্থায় দেখতে পান। বিষয়টি তিনি পুলিশকে জানান। পরে পুলিশ এসে ঘরের ভেতর থেকে মা-মেয়ের গলাকাটা মৃতদেহ উদ্ধার করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য জয়ফলের বড় ছেলে জহুরুল ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আটক করেছে পুলিশ। 

ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ জানান, বড় ছেলে জহুরুল ও তার স্ত্রীর সাথে দীর্ঘদিন ধরে জয়ফলের বিরোধ ছিল। নিহতদের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার কারণ তদন্ত সাপেক্ষে জানা যাবে।

পুলিশ জানায়, স্বামী আকমল চৌধুরীর মৃত্যুর পর তিন ছেলে ও দুই মেয়ে নিয়ে জয়ফল একই বাড়িতে বসবাস করতেন। তার দুই ছেলে ওমান প্রবাসী। আর আটক জহুরুল সম্প্রতি দেশে ফিরেছেন। মেয়ে স্বপ্না আক্তার সাত বছর আগে স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর থেকে মায়ের সঙ্গে থাকতেন। সূত্র : একুশে টেলিভিশন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here