শর্ত আরোপ করে কোনো সংলাপ হয় না: ওবায়দুল কাদের

0
218

গণমাধ্যম ডেস্কঃ শর্ত আরোপ করে কোনো সংলাপ হয় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

১১ আগস্ট, শনিবার সকালে রাজধানীর কাওলায় এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শনকালে মন্ত্রী এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘সংলাপ হতে হয় স্বতঃস্ফূর্তভাবে। কিন্তু বিএনপি সবকিছুতে শর্ত আরোপ করে বসে। সংলাপের বিষয়ে কোনো পূর্বশর্ত থাকতে পারে না। আমি ফোন করলে বিএনপি মহাসচিব ফিরতি ফোন করবেন, এটা তো কোনো রাজনৈতিক সৌজন্যবোধের কথা নয়।

তিনি (মির্জা ফখরুল) আমাকে তো কখনো ফোন দেননি। তিনি যখন অসুস্থ হয়েছিলেন তখন আমি তাকে ফোন দিয়ে তার খোঁজখবর নিয়েছি। তার সঙ্গে সৈয়দপুর বিমানবন্দরে আমার দেখা হয়েছিল। আমি নিজে গিয়ে তার সঙ্গে দেখা করেছি। যদিও তিনি অন্যদিকে মুখ ঘুরিয়ে রেখেছিলেন।’

এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজের অগ্রগতি সম্পর্কে সেতুমন্ত্রী বলেন, ‘২০২০ সালে অক্টোবর মাসের মধ্যে এলিভেটেড এক্সপ্রেসওয়ের প্রথম ও দ্বিতীয় ধাপের কাজ শেষ হবে।

প্রথম ধাপ হযরত শাহ জালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বনানী রেলক্রসিং এবং দ্বিতীয় ধাপ বনানী রেলক্রসিং থেকে মগবাজার রেলক্রসিং পর্যন্ত কাজ হবে।

এ মেগা প্রকল্পটির কাজের গতি আগে খুবই ধীর ছিল। এখন কাজের বেশ গতি পেয়েছে। প্রথম ধাপের কাজের অগ্রগতি শতকরা ২৫ ভাগ আর সার্বিক কাজের অগ্রগতি শতকরা ১০ ভাগ হয়েছে।

সূত প্রিয়.কম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here