শেকলবন্ধী অবস্থায় প্রতিবন্ধী তরুণে করুণ মৃত্যু, পুড়ে ছাই ৪২ ঘর

0
278

গণমাধ্যম ডেস্কঃ নগরের চান্দগাঁও এলাকার একটি বস্তিতে অগ্নিকাণ্ডের সময় ঘরে শেকল বাঁধা অবস্থায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি নিহত হয়েছেন।

রোববার (১২ আগস্ট) সকালে চান্দগাঁও আবাসিকের বি ব্লকের ৭ নম্বর সড়কের সন্নিকটে ফরিদের পাড়া-শমসের পাড়ার ওই বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের কালুরঘাট স্টেশনের সিনিয়র অফিসার অতীশ চাকমা জানান, সকাল পৌনে ১১টার দিকে আগুন লাগার খবর পেয়ে আগ্রাবাদ, কালুরঘাট ও বায়েজিদ স্টেশনের আটটি গাড়ি ঘটনাস্থলে ছুটে আসে। ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি জানান, অগ্নিকাণ্ডের পর একটি ঘরে বাঁধা অবস্থায় মানসিক ভারসাম্যহীন রবিউল হোসেনের (৩০) অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত রবিউলের মা ফাতেমা ভিক্ষা করে সংসার চালান। প্রতিদিনের মতো রবিউলকে শেকল-তালায় বন্দী করে ভিক্ষা করতে বেরিয়েছিলেন ফাতেমা। আগুন লাগার পর সবাই ঘর ছেড়ে বেরিয়ে এলেও রবিউল বের হতে পারেনি। অগ্নিদগ্ধ হয়ে মারা যান তিনি।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের সমন্বয়ক মো. জসীম উদ্দীন জানান, অগ্নিকাণ্ডে ৩৬টি কাঁচা বসতঘর পুড়ে গেছে। অগ্নিকাণ্ডে ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

আগুন লাগার কারণ তদন্ত সাপেক্ষে নির্ধারণ করা হবে বলে জানান এ কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here