শেখ হাসিনা ও বেগম জিয়াকে এক পাল্লায় ওজন করবেন না: ইনু

0
218

থ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আপনারা জননেত্রী শেখ হাসিনা এবং বেগম খালেদা জিয়াকে এক পাল্লায় ওজন করবেন না। কারণ শেখ হাসিনা স্বাধীনতা পক্ষের নেত্রী আর খালেদা জিয়া রাজাকারদের নেত্রী।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ন‍্যাশনাল এ‍্যাস্ট্রোলজার্স সোসাইটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অভিষেক ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির নেতৃত্বে যে জাতীয় ঐক‍্যের ঘটনা ঘটছে। সেটা হচ্ছে অপরাধীদের ঐক‍্য। আরে অপরাধীদের নিয়ে ক্ষমতায় যাওয়ার যে স্বপ্ন দেখছেন। তা বাংলা কখনোই বাস্তবায়ন হবে না। বিএনপি যতদিন জামায়াতের সঙ্গে থাকবে ততদিন ধ্বংসের দিকে এগিয়ে যাবে। তারা এই জোট থেকে বেরিয়ে না আসা পর্যন্ত তাদের সাথে কোন আপোষ হবে না। কারণ স্বাধীনতা পক্ষের শক্তি কখনো স্বাধীনতার বিপক্ষ শক্তির সাথে আপোষ করতে যাবে না।

কারাগারে খালেদা জিয়াকে নিয়ে ইনু বলেন, আমি দেখছি দণ্ডিত খালেদা জিয়ার কোনো ভবিষ্যত নাই।যে তিনি কারাগারে বসে ষড়যন্ত্র করে যাচ্ছে। আমরা ১০ বছর ক্ষমতায় থাকার পরও এখনও ভয় কেটে যায়নি। এখনো দেশে ষড়যন্ত্রে বিষদাঁত ছড়িয়ে আছে। তাদের এই বিষ দাঁত ভেঙে দিতে আমাদেরকে ঐক‍্যবদ্ধ হতে হবে।

নুরুল ইসলাম বক্তার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার আলবার্ট বাড়ৈ, ডঃ অশোক গুপ্ত, সুবীর কুসরী প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here