সিইসির দপ্তরে ভাগনে শাহজাদা

0
193

একাদশ সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের প্রার্থী এস এম শাহজাদা আজ সোমবার নির্বাচন কমিশন ভবনে গিয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার সঙ্গে সাক্ষাৎ করে এসেছেন। সিইসি হুদা ও শাহজাদা সম্পর্কে মামা-ভাগনে।

শাহজাদা স্থানীয় ছাত্রলীগের নেতা ছিলেন। এবারই প্রথমবারের মতো দলের মনোনয়নে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি। তাঁর কারণে এবার এই আসনে দলীয় মনোনয়ন পাওয়া থেকে বাদ পড়েছেন সাবেক সাংসদ খ ম জাহাঙ্গীর হোসাইন।

গত রোববার মনোনয়নপত্র বাছাইয়ে শাহজাদার প্রতিদ্বন্দ্বী বিএনপির দুই প্রার্থী গোলাম মওলা রনি ও শাহজাহানের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

আজ নির্বাচন কমিশনে আপিল করেছেন গোলাম মওলা রনি। আর সন্ধ্যায় সিইসির সঙ্গে দপ্তরে দেখা করতে আসনে শাহজাদা।

মামা নুরুল হুদার সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে আসার সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন শাহজাদা। তিনি জানান, ব্যক্তিগত কাজে তিনি সিইসির দপ্তরে এসেছেন।

শাহজাদা জানান, প্রধান নির্বাচন কমিশনারের মা অসুস্থ। তাঁর ওষুধ কেনার জন্য প্রেসক্রিপশন নিয়ে এসেছেন। এলাকায় এই ওষুধ পাওয়া যায় না। সিইসিকে প্রেসক্রিপশন দিয়েই তিনি চলে যাচ্ছেন। এর বেশি কোনো কাজ ছিল না। তিনি জানান ঢাকায় এসে ব্যবস্থাপত্র দেওয়ার জন্য এই কার্যালয়ে আসা ছাড়া অন্য কোনো উপায় ছিল না। তফসিলের আগেও তিনি দপ্তরে এসেছিলেন বলে জানান।

এক প্রশ্নের জবাবে বলেন, মামার কাছে কোনো সহযোগিতার জন্য তিনি আসেননি। ভোট করাটা তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। তিনি বলেন, ‘আমি তো ওনার পরিবারের অংশ না। আমি আত্মীয়, কিন্তু পরিবারের অংশ না।’

জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here