সিনেমার রিহার্সেল করছেন অনন্ত জলিল

0
308

বৃষ্টিআকতারঃ অ্যাকশন দৃশ্যে পারফরম করার জন্য ফাইট শিখছেন জনপ্রিয় চিত্রনায়ক, প্রযোজক, পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি অনন্ত জলিল। তিনি নতুন সিনেমা দিন-দ্যা ডে’র জন্য প্রস্তুতি নিচ্ছেন।। ফাইট দৃশ্যের জন্য তিনি নিয়মিত রিহার্সেল দিচ্ছেন। এই রিহার্সেলের দৃশ্য তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

অনন্ত জলিল বলেন, এখন ফাইট রিহার্সাল চলছে। পৃথিবীর বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন হচ্ছে, তাই তুলে ধরতে নতুন ছবি ‘দিন: দ্যা ডে’ নির্মাণ হবে। চলচ্চিত্রের নাম নিয়ে সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে কিছুটা বিভ্রান্তি রয়েছে বলে মনে করেন অনন্ত। তিনি বলেন, অনেকেই চলচ্চিত্রের নাম নিয়ে বিভ্রান্ত হচ্ছেন। আমার চলচ্চিত্রের নামটি হবে দিন-দ্যা ডে।কেউ কেউ মনে করছেন চলচ্চিত্রটির নাম ‘দ্বীন’, আসলে তা নয়।

তিনি বলেন, বাংলাদেশে প্রথম ইসলামিক জীবন-যাত্রা ও তথ্য নির্ভর চলচ্চিত্র নির্মাণ করবো। ইসলামিক তথ্য নির্ভর চলচ্চিত্রটিতে থাকবে ইসলাম নিয়ে অসংখ্য ম্যাসেজ। যেমনটি নির্মাণ করে ইসলামিক দেশগুলোতে। আমরা জানি, ইসলাম কখনোই সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ সর্মথন করে না, আর এই তথ্যটিই আমি আমার চলচ্চিত্রের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাই।

উল্লেখ্য, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মাণের ব্যাপারে গত ১৮ জুন ইরানের তেহরানে ফারাবি সিনেমা ফাউন্ডেশনের কার্যালয়ে তাদের মধ্যে এ আলোচনা সম্পন্ন হয়। এই সিনেমায় অনন্ত এবং বর্ষা প্রধান চরিত্রে অভিনয় করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here