সড়কে নিভে গেল দুই ছাত্রের জীবনপ্রদীপ

0
36

রাতে মোটরসাইকেলে করে ঘুরতে বেরিয়েছিলেন সদ্য এসএসসি পরীক্ষায় অংশ নেওয়া দুই শিক্ষার্থীসহ তিন তরুণ। পরীক্ষা শেষ হওয়ায় আনন্দে উদ্বেলিত চালক বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন বাইকটি। একপর্যায়ে গাড়ির নিয়ন্ত্রণ ধরে রাখতে ব্যর্থ হন তিনি। মুহূর্তের মধ্যেই সড়কের পাশ দিয়ে হাঁটতে থাকা একজন বীর মুক্তিযোদ্ধাকে ধাক্কা দিয়ে বাইক থেকে ছিটকে পড়েন তিন তরুণ। এরপর একে একে নিভে যান দুইজনের জীবনপ্রদীপ।

মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকায়। মঙ্গলবার রাতের এই দুর্ঘটনায় নিহতরা হলেন শান্ত (১৭) ও আসিফ (১৮)। তারা চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। দুর্ঘটনার পর শান্ত ঘটনাস্থলেই মারা যায়। আর আসিফের মৃত্যু হয় হাসপাতালে নেওয়ার পথে।

আহত অন্য দুজন হলেন বাইকের আরোহী সাজ্জাদ (১৭) এবং বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম (৭০)। অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের চাঁদপুর থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, তিন যুবক বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে মহামায়া বাজার এলাকায় ছুটে যাচ্ছিল। এ সময় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের গায়ে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শান্ত নামে যুবকের মৃত্যু হয়। দুর্ঘটনায় মোটরসাইকেলের অপর দুই আরোহীসহ পথচারী নজরুল গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে পাঠায়।

চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। একজনের মরদেহ হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে। সূত্র : ঢাকাটাইমস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here