হীরা ব্যবসায়ী খুনে গ্রেফতার বাঙালি অভিনেত্রী দেবলিনা

0
345

ভারতে মুম্বাইয়ের হীরা ব্যবসায়ী রাজেশ্বর উড়ানি খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে ‘গোপী বহু’ খ্যাত বাঙালি টিভি অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্যকে। গুয়াহাটি থেকে তাকে গ্রেফতার করে আসাম পুলিশ। ভারতীয় গণমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, বর্তমানে দেবলীনাকে ঘাটকোপারের পেন্ড নগর থানায় রাখা হয়েছে, এ খুনের ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ওই ব্যবসায়ীর সঙ্গে তার কী সম্পর্ক তা জানার চেষ্টা চলছে।

ঘাটকোপারের বাসিন্দা রাজেশ্বর উড়ানি হীরা এবং স্বর্ণ ব্যবসায়ী ছিলেন। ৫৭ বছর বয়সী এই ব্যবসায়ী ২৮ নভেম্বর থেকে নিরুদ্দেশ ছিলেন। আন্ধেরির বাড়িতে যাচ্ছেন বলে পরিবারের সদস্যদের জানিয়েছিলেন তিনি। কিন্তু আর ফিরে আসেননি। উড়ানি পরিবার তখন পুলিশে অভিযোগ দায়েরের পর পনভেলের কাছে একটি জঙ্গল থেকে পুলিশ রাজেশ্বরের দেহ উদ্ধার করে।

এ ঘটনায় পুলিশ মহারাষ্ট্র রাজ্যের মন্ত্রী প্রকাশ মেহতার সাবেক ব্যক্তিগত সহকারী শচীন পাওয়ার ও বরখাস্ত পুলিশ কনস্টেবল দিনেশ পাওয়ারকেও গ্রেফতার করেছে। রাজেশ্বর যেদিন থেকে নিখোঁজ ছিলেন, সেদিনই তার ফোন ঘেঁটে দেখা যায়, তাকে অসংখ্যবার ফোন করেছিলেন শচীন পাওয়ার। সেই সূত্রেই শচীনকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে শচীনের একটি টিভি সিরিজে কাজ করছেন দেবলিনা। আর সে কারণেই দেবলিনাকেও গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশের ধারণা হীরা ব্যবসায়ীর খুনের পিছনে আর্থিক কারণ রয়েছে।

দেবলিনা জনপ্রিয় টেলিভিশন শো ‘সাথ নিভানা সাথিয়া’র সংস্কারী বধূ ‘গোপী বহু’ চরিত্রের জন্য বিখ্যাত। মুম্বাইয়ের পন্থনগর থানা পুলিশ আটক করেছে তাকে। অভিনয় ছাড়া গানও করেন এই অভিনেত্রী। আসামের শিবসাগরে জন্ম বছর ৩৩ এর এই অভিনেত্রীর। স্কুল ও কলেজে পড়াও সেখানেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here