২৪ ঘন্টায় ২৪ লাশ উদ্ধার

0
223

দেশে বাড়ছে খুনের ঘটনা। গুলি করে হত্যা, কুপিয়ে় হত্যা, গলা কেটে হত্যা, দুর্ঘটনায় নিহত, বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। দেশের বিভিন্ন স্থানে ২৪ ঘণ্টায় ২৪টি লাশ উদ্ধার করেছে পুলিশ। বিভিন্ন অনলাইন ও দৈনিক পত্রিকায় এসব হতাহতের খবর প্রকাশিত হয়েছে।

খুলনায় নিখোঁজের ১৫ দিন পর ডোবা থেকে কিন্ডারগার্টেন স্কুলশিক্ষক কাজী তাসকিন হোসেন তয়নের লাশ (৩২) উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল ৭টার দিকে লাশ উদ্ধার করে পুলিশ। ফেনীর সোনাগাজীতে নিখোঁজের চারদিন পর এক কিশোর মো.ইমাম হোসেন শাকিলের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে লাশ উদ্ধার করা হয়।
সাতক্ষীরা তালা উপজেলার পাটকেলঘাটায় টুম্পা খাতুনের রডের আঘাতে মা মমতাজ খাতুন মৃত্যুর ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে সোমবার বিকেলে নিখোঁজের পর ঝড়গাছা গ্রামের গোপাল ঘোষ লাশ ডোবা থেকে উদ্ধার করা হয়। পুলিশের ধারণ পারিবারিক কলহে খুন হন।

পাবনার আটঘরিয়া উপজেলার কাঠগাড়া নামক স্থান থেকে চঞ্চল বাদশা (৪০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়। সোমবার দিবাগত রাত ১টার দিকে বাড়ি থেকে বের হয় চঞ্চল বাদশা। তারপর থেকে তিনি বাড়ি ফেরেননি। রাজশাহীর মোহনপুর উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৫) সঙ্গে কথিত ‘গুলি বিনিময়ে’ দুলাল মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করেছে।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ডাকাতির মালামাল ভাগাভাগির দ্ব›েদ্ব ডাকাতের গুলিতে দেলোয়ার হোসেন ওরফে রাজা নামে এক ডাকাত নিহত হয়েছেন।মঙ্গলবার ভোরে উপজেলার পূর্বাচল ৮ নম্বর সেক্টরে এ ঘটনা ঘটে। নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নে পল্লী বিদ্যুতের হ্যান্ডট্রলি চাপায় মো.আনোয়ার (০৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় ওই ইউনিয়নের নুরুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করেছে।

মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় কাভার্ড ভ্যানচাপায় জাহাঙ্গীর হোসেন নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করেছে। পাবনা আটঘরিয়ায় চঞ্চল ইসলাম (৩৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার কাঠগাড়া (ব্যাঙগাড়ি) নামক স্থানে সড়কের পাশের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

দিনাজপুর শহরের ঈদগাহ আবাসিক এলাকায় দুলাভাইয়ের বাসা থেকে শ্যালিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মনিরা খাতুন (৩৮)। দিনাজপুরের ফুলবাড়ীতে আয়নাল ইয়াকিন (৭৫) নামে এক মুক্তিযোদ্ধার ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চুরি করতে গিয়ে স্থানীয়দের পিটুনিতে শহিদুল (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে উপজেলার হরষপুর ইউনিয়নের হরষপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করেছে। ঠাকুরগাঁও সদর উপজেলার তেলিপাড়া নামক স্থানে পিকআপ ভ্যানের চাপায় মোফাজ্জল হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

কক্সবাজারের চকরিয়া বরইতলী রাস্তার মাথা এলাকায় যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ছয়জন নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বরইতলী রাস্তার মাথা নতুন পেট্রল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- লেগুনার চালক চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগর এলাকার খায়ের আহমদ (৪০), চকরিয়ার হারবাং পাহাড়তলীর সাইফুল আলমের ছেলে আবুল কাশেম (২৭) ও হারবাং দক্ষিণ পাড়ার মনছুর আলমের ছেলে জহির আহমদ (৩১)।
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানা সদরের উত্তরপাড়া থেকে অধীর চন্দ্র মুরারি (৫৬) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১২টার দিকে উত্তরপাড়ার চিত্ত দত্তের বাঁশঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। টেকনাফে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে টেকনাফ পৌরসভার কায়ুকখালী পাড়া এলাকার প্রদর্শনী চিংড়ি খামার সংলগ্ন জলাশয় থেকে তার লাশ উদ্ধার করেন থানার উপ-পরিদর্শক বিবেকানন্দসহ সঙ্গীয় ফোর্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here