২৫ মিনিটে ‘পাপ পুণ্য’র পেছনের গল্প!

0
27

চলতি মাসের ২০ তারিখে মুক্তি পেতে চলেছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ইমপ্রেস টেলিফিল্ম এর তারকাবহুল ছবি ‘পাপ পুণ্য’। ছবিটির মুক্তি ঘিরে চলছে প্রচার প্রচারণা। তারই ধারাবাহিকতায় এবার উন্মোচিত হলো ছবিটির শুটিং সময়ের মজার সব ঘটনা!

‘পাপ পুণ্য’র শুটিংকালিন পেছনের দৃশ্য নিয়ে প্রায় ২৫ মিনিটের একটি ভিডিও কন্টেন্ট প্রকাশ করেছে ইমপ্রেস টেলিফিল্ম। চ্যানেল আই টিভির ইউটিউবে প্রকাশিত সেই ভিডিওতে বেশকিছু মজার দৃশ্য চোখে পড়েছে। শুটিং সময়ের আফসানা মিমি, চঞ্চল চৌধুরী, চুমকি, সিয়াম ও নবাগতা সুমিসহ ছবির অন্যান্য কলাকুশলীদের মজার অভিজ্ঞতা দেখতে পারবেন এই ভিডিওতে।

‘পাপ পুণ্য’ মুক্তি পাবে ২০ মে। শুধু দেশে নয়, স্বপ্ন স্কেয়ারক্রোর পরিবেশনায় উ.আমেরিকার শতাধিক মাল্টিপ্লেক্সেও প্রদর্শিত হওয়ার কথা রয়েছে ছবিটি। ইতিমধ্যে এই ছবির প্রমো টিজার ও দুটি গান দর্শকদের মন ছুঁয়েছে। শিগগির আসবে ‘পাপ পুণ্য’র ট্রেলার।

সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, আফসানা মিমি ও চঞ্চল চৌধুরী ছাড়াও ছবির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেন মামুনুর রশিদ, ফজলুর রহমান বাবু, গাউসুল আলম শাওন, ফারজানা চুমকি, মনির খান শিমুল প্রমুখ।

মনপুরা, স্বপ্নজাল, গুণিনের পর ‘পাপ পূণ্য’ গিয়াস উদ্দিন সেলিমের চতুর্থ ছবি। জনপ্রিয় এই পরিচালক বলেন, চলচ্চিত্রের এই দুর্দিনে এমন ছবি দরকার যা ‘পাপ পুণ্য’র মতো। আগের ছবিগুলোর চেয়ে এটি সম্পূর্ণ আলাদা ফরম্যাটে বানানো। সূত্র : চ্যানেল আই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here